সাভারে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা, গৃহবধুকে শ্লীলতাহানী

উপজেলা প্রতিবেদক

সাভারের পৌর এলাকা মধ্যগেন্ডায় অতর্কিতভাবে রাম-দা, লাঠিসোটা হাতে একটি বাড়িতে ঢুকে হামলা ও ভাংচুর করাসহ দুই নারীসহ কয়েকজনকে মারধরের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় কিছু বখাটের বিরুদ্ধে। এসময় হামলাকারীরা এক বৃদ্ধাসহ বাড়ির গৃহবধুকে শ্লীলতাহানীর চেষ্টা করে।

রোববার (০৩ মে) সন্ধ্যায় এই হামলার ঘটনা ঘটে। এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম জানান, ”স্থানীয় কিছু বখাটে অতর্কিতভাবে বাড়িটিতে ঢুকে বারেক নামে এক যুবককে খুঁজতে থাকে। পরে ওই যুবককে না পেয়ে হামলাকারীরা ওই যুবকের মা ও স্ত্রীকে লাঞ্চিত করে। এসময় প্রতিবেশিরা এগিয়ে আসলে তাদেরও মারধর করা হয়। তবে কি কারনে এই হামলার ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।”

স্থানীয় বাসিন্দারা জানান, স্থানীয় তুহিন, আসিফ, হৃদয়সহ অজ্ঞাতনামা ৪০ থেকে ৫০ জনন যুবক রবিবার সন্ধ্যায় অতর্কিতভাবে বাড়িটিতে ঢুকে বাড়ির বাসিন্দা বরেককে খুজতে থাকে। এসময় বারেক বাসায় না থাকায় হামলাকারীরা ওই যুবকের মা ও স্ত্রীকে মারধর শ্লীলতাহানী করাসহ বাড়ির ভিতরে ব্যাপক ভাংচুর চালায়। এসময় বাড়ির বাসিন্দারের ডাক-চিৎকারে আশেপাশের বাসিন্দারা এগিয়ে এলে তাদেরও মারধর করে হামলাকারীরা। সংঘবদ্ধ হামলাকারী দলটি দীর্ঘদিন যাবত এলাকায় বিভিন্ন অপকর্ম করে আসছে বলেও জানান স্থানীয়রা।

শ্লীলতাহানীর শিকার ভুক্তভোগী গৃহবধু মনিরা বেগম (২২) বলেন, রবিবার সন্ধ্যায় হঠাৎ করেই ৪০ থেকে ৫০ জনের একদল যুবক রাম-দা, লাঠিসোটা হাতে বাড়িতে প্রবেশ করে আমার স্বামী মোঃ আব্দুল বারেককে খুঁজতে থাকে। পরে তাকে বাসায় না পেয়ে তারা আমার শ্বাশুড়ি ও আমাকে লঞ্চিত করার পাশাপাশি বাড়িতে ব্যপক ভাংচুর চালায়। এসময় তারা আমার স্বামীকে পেলে প্রানে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয়। একপর্যায়ে প্রতিবেশিরা জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে কি কারনে এই হামলা হয়েছে তা আমরা এখনো বুঝতে পারছি না।”

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফে.এম সায়েদ বলেন, বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: