সাভারে মাদকসহ কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

উপজেলা প্রতিবেদক

সাভারের বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে নারীসহ কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

মঙ্গলবার (১ জুন) দুপুরে প্রীজনভ্যানে করে অন্যান্য আসামিদের সাথে তাদের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সাভারের আরাপাড়া ও বনপুকুর এলাকায় দিবাগত গভীর রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, সাভারের কামাল রোডের টুকু মিয়ার ছেলে রুহুল আমিন (২৩), একই এলাকার আবুল বাশারের ছেলে আকাশ আহমেদ (২১), বিনোদবাইদের আলমদিনা রোডের অলি মিস্ত্রীর ছেলে শাওন সিয়া (২০), মানিকগঞ্জের সিঙ্গাইর এলাকার জিন্নাত আলীর ছেলে কবির হোসেন (২০), সে সাভারের বনপুকুর এলাকায় ভাড়া থাকতো। এছাড়া ওয়াবদা রোডের সেলিম মিয়ার ছেলে হৃদয় (২২)। একই এলাকার লবণ মিয়ার ছেলে গোলাম রাব্বী (২৩) ও তারা সবাই মাদক ও ছিনতাইয়ের সাথে জড়িত বলে প্রাথমিকভাব জানা গেছে।

অন্যদিকে সাজেদা বেগম(৪০) নামে এক ছদ্মবেশী পাগলীকে গ্রেফতার করা হয়েছে। কিশোর গ্যাংয়ের সদস্যদের কাছে মাদক সরবরাহ এবং তাদের সহায়তায় মাদকের ব্যবসা করতেন তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাহমিদুল জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সোমবার (৩১ মে) গভীর রাত থেকে আজ ভোর পর্যন্ত ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় নারীসহ কিশোর গ্যাংয়ের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের তল্লাশী করে আড়াই হাজার পুড়িয়া হেরোইন ও আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতার ওই নারী পাগলীর বেশে কিশোর গ্যাংয়ের সহায়তায় সাভারের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেফতারদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মাদক ব্যবসা, ছিনতাইসহ তারা এলাকায় ত্রাসের সৃষ্টি করছিলো।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: