সাভারে সাংবাদিকসহ করোনা আক্রান্তদের আরোগ্য কামনায় দোয়া

উপজেলা প্রতিবেদক

সাভারে সিনিয়র সাংবাদিক, অনলাইন পোর্টালের প্রকাশক, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, শিল্প পুলিশ, সাভার মডেল থানা পুলিশ, ফায়ার সার্ভিস, স্বাস্থ্যকর্মী ও চিকিৎসক সাভার বাসীদের মধ্যে করোনা আক্রান্ত ব্যক্তিদের আরোগ্য কামনায় বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার জুমার নামাজ শেষে আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাফ্ফর হোসাইন জয় এর উদ্যোগে ডেন্ডাবর এলাকায় তার নিজ গ্রামসহ আশপাশের বিভিন্ন মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় পূর্ব ডেন্ডাবর পূর্ব ডেন্ডাবর বাইতুল নূর জামে মসজিদ, বায়তুল ফালাহ জামে মসজিদ, কিয়াম উদ্দিন জামে মসজিদ, বাইপাইল (থানা) জামে মসজিদ, আল মদিনা মসজিদ, বগাবাড়ি বাজার জামে মসজিদ, দক্ষিণ গাজীরচট হক মার্কেট জামে মসজিদ, ও বায়তুল কাদীম জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে বিশেষ এই দোয়ায় অংশ নেন মুসল্লিরা।

এসময় সাভারে কর্মরত করোনা আক্রান্ত সিনিয়র সাংবাদিক এনটিভির স্পেশাল করেসপন্ডেন্ট জাহিদুর রহমান, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার অপু ওহাব, অনলাইন নিউজ পোর্টাল শিরোনামবিডি ডট নিউজ এর প্রকাশক ও ব্যবসায়ী বদরুল আলম সুমন, তার সহধর্মিনী, তার পিতা বীর মুক্তিযোদ্ধা সাবেক বিডিআর কর্মকর্তা আব্দুস সালাম, সহোদর ব্যারিস্টার খুর্রম শাহ মুরাদ এর রোগমুক্তি কামনা করা হয়।

একই সাথে যমুনা টিভির ওমান প্রতিনিধি (সাভারের বাসিন্দা) হুমায়ন কবির ও দৈনিক দেশ রূপান্তরের সাভার প্রতিনিধি ওমর ফারুক, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপুসহ আক্রান্ত অন্যান্য পুলিশ সদস্য, শিল্প পুলিশ, সাভার মডেল থানা পুলিশ, ফায়ার সার্ভিস, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং সাভার বাসীদের জন্যও বিশেষ দোয়া কামনা করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: