সাভারে সাড়ে ৮ হাজার কেজি চোরাই তারসহ আটক ৩

শিরোনাম ডেস্ক

সাভারে মধুমতি মডেল টাউন এলাকা থেকে চোরাই ৮ হাজার ৫০০ কেজি ইলেকট্রিক তারসহ চোরাকারবারি সিন্ডিকেটের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় জব্দ করা হয়েছে চুরির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, চারটি কাটার ও একটি ওয়েট মেশিন।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-৪ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে।

এর আগে সোমবার দিবাগত রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মধুমতি মডেল টাউন এলাকা থেকে পিকআপ ভর্তি চোরাই তার উদ্ধার করা হয়।

আটকেরা হলেন- গাজীপুর জেলার এমদাদুল ইসলাম (৩৬), পাবনা জেলার মো. নাসির (২৬) ও ভোলা জেলার লোকমান হোসেন (৫৩)।

র‌্যাব জানায়, গতকাল রাতে কিছু অসাধু লোক চোরাই ইলেকট্রিক তার বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা-আরিচা মহাসড়কের মধুমতি মডেল টাউন এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদে অভিযান চালায় র‌্যাব। এসময় সন্দেহভাজন একটি পিকআপ ভ্যান থেকে ৮ হাজার ৫০০ কেজি চোরাই ইলেকট্রিক তার উদ্ধার করা হয়। জব্দ করা হয় তার চুরির কাজে ব্যবহৃত চারটি কাটার ও একটি ওয়েট মেশিনসহ পিকআপ ভ্যানটি। আটক করা হয় চোরাকারবারি সিন্ডিকেটের ৩ সদস্যকে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান জিয়া জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তিরা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থান হতে ইলেকট্রিক তার চুরি করে সাভার সহ ঢাকা জেলার বিভিন্ন স্থানে স্বল্প মূল্যে বিক্রি করে আসছিলো। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: