সাভারে স্কুলছাত্রী হত্যা: আরেক আসামি গ্রেপ্তার

শিরোনাম ডেস্ক

সাভারে চাঞ্চল্যকর নীলা রায় নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনার চার মাস পর মো. সাকিব হোসেন নামে আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মামলার প্রধান আসামি মিজানুর রহমান, তার বাবা-মা ও সেলিম পালোয়ান নামে এক সহযোগীসহ পাঁচ জনকে গ্রেপ্তার করা হলো।

সোমবার দিবাগত গভীর রাতে তাকে সাভার পৌরসভার মধ্যপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. সাকিব হোসেন সাভার পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শিরুর ছেলে ও পৌরসভার কাজী মুকমাপাড়া এলাকার বাসিন্দা। এ হত্যাকান্ডের পর মিজানুরের বন্ধু সাকিব ও তার ভাই শাকিলের বিরুদ্ধে কিশোর গ্যাং নিয়ন্ত্রণ, মাদক ও ইভটিজিংসহ নানা অভিযোগ তোলেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

সাভার মডেল থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স) নির্মল কুমার দাস বলেন, নীলা রায় হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা নারায়ণ রায় বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছিলেন। মামলায় মিজানুর রহমান প্রধান করে তিনজনের নাম উল্লেখসজ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করা হয়। পরে পর্যায়ক্রমে মিজানুর, তার বাবা-মা ও সেলিম নামে এক সহযোগীকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তদন্তে হত্যাকান্ডে সাকিবের সংশ্লিষ্টতা পাওয়া যায়। কিন্তু এতদিন সে আত্মগোপনে ছিলো। পরে সোমবার দিবাগতগভীর রাতে পৌরসভার মধ্যপাড়া এলাকা থেকে সাকিবকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত ২০ সেপ্টেম্বর (রবিবার) সন্ধ্যায় হাসপাতাল থেকে ফেরার পথে নীলা রায় নামে ওই স্কুল শিক্ষার্থীকে তার ভাইয়ের কাছে থেকে কৌশলে আড়ালে ডেকে নিয়ে যায় তার প্রেমিক মিজানুর। পরে পৌর সভার দক্ষিণ পাড়া এলাকায় নিয়ে নীলাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে। গুরুতর জখম অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নীলাকে মৃত ঘোষনা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: