সাভারে ৬ ভূমিদস্যু গ্রেফতার

সাভার প্রতিনিধি

সাভারের ভাকুর্তা ইউনিয়নে জোরপূর্বক জমি দখলের অভিযোগে ৬ ভূমিদস্যুকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (০৮ জুন) বেলা ১২টার দিকে গ্রেফতার বিষয়টি নিশ্চিত করেছেন ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শাহ আলম ।

এর আগে, সেমাবার (০৭ জুন) ভাকুর্তার মেগড়কান্দা এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে ভুক্তভোগী মোকলেসুর রহমানরে মামলায় গ্রেফতার দেখিয়ে দ্রুত বিচার আইনে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার আসামিরা হলো- মাদারীপুর জেলা থানার হাউজদি গ্রামের মো: সিরাজ বেপারির চেলে মো: মামুন (৩২), একই জেলার কালকিনী থানার ঠেঙ্গামারা গ্রামের মো: নয়নের ছেলে মো: রাজবি (৩৫), একই জেলা থানার কারিকাপুর গ্রামের মো: ইসমাইলের ছেলে মো: বিজয় (৩০), সাতক্ষীরা জেলার দেবহাট থানার তারুলিয়ার গ্রামের মৃত ফজরুদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৩৪),পটুয়াখালী জেলার দুমকি থানার মৃত আদম আলীর ছেলে মো: রফিকুল ইসলাম (৩০) ও কিমোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার নয়াপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে মো: সেলিম (৩৫)। তারা সবাই মামলার আসামি। মামলার আরেক আসামি ঢাকার মোহম্মদপুর থানার ওয়াসেদ আলীর ছেলে সাদিকুর রহমান বকুল (৪৫) পলাতক রয়েছে।

পুলিশ জানায়, ভাকুর্তার মোগড়কান্দা গ্রামের মোখলেসুর রহমানের ১৩ শতাংশ জমি দখলের চেষ্টা করছিলো আসামিরা। বিষয়টি নিয়ে আগেই থানায় একটি অভিযোগ করেছিলেন ভুক্তভোগী। পরে গতকাল সোমবার সেই জমিতে এসে বাড়ি ঘরে অর্তকিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে ভাঙ্চুর করে তারা। বিষয়টি জানতে পেরে ঘটনা স্থলে গিয়ে ৬ জনকে আটক করে। এসময় সাদিকুর নামের একজন পালিয়ে যায়। ঘটনার সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মামলার তদন্তকারী কমর্কর্তা ও ভাকুর্তা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শাহ আলম বলেন, ভুক্তভোগী গতকাল রাতেই একটি মামলা দায়ের করেন। সেই মামলায় তাদের গ্রেফতার দেখি আদালতে পাঠানো হয়েছে। আর বাকি আসামি সাদিকুর রহমান বকুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!