সাভার ও ধামরাইয়ে নারীসহ ৩ জনের রহস্যজনক মরদেহ উদ্ধার

সাভারের উলাইল, আশুলিয়ার পলাশবাড়ী ও ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকা থেকে আলাদা ঘটনায় অজ্ঞাত দুই নারীসহ ৩ জনের রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সাভারের উলাইল ও আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে অজ্ঞাত দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে বুধবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে অজ্ঞাত এক নারীর গলায় ওড়না পেঁচানো অবস্থায় রহস্যজনক মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে নিহতের কথিত স্বামী সবুজ পলাতক রয়েছে বলে পুলিশ জানালেও বিস্তারিত জানা যায়নি।

সাভার মডেল থানা পুলিশ জানায়, সকালে সাভারের উলাইল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়ক সংলগ্ন একটি ভাঙারি দোকানের সামনে অজ্ঞাত এক নারীর (৪২) মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিউর রহমান জানান, নিহত অজ্ঞাত পরিচয় ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক ভাবে ওই নারীকে হত্যার পর রাতের আঁধারে এখানে ফেলে রেখে যাওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এদিকে, বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে ঢাকার ধামরাইয়ের ভাড়ারিয়া ইউনিয়নের তেঁতুলিয়া গোরস্থানের উত্তর পাশে একটি জলাশয়ে অজ্ঞাত এক পুরুষের লাশ ভাসতে দেখে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাসে দেন ওই ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন।

এ ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান জানান, ভাড়াড়িয়া ইউনিয়নে একটি জলাশয়ে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভেসে থাকার খবর পেয়েছি। তবে ঘটনাস্থলে পৌঁছে এ ব্যাপারে জানানো সম্ভব হবে।

অপরদিকে, বুধবার (১৬ সেপ্টেম্বর) গভীর রাতে সাভারে আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় ভাড়া বাসার নিজ কক্ষ থেকে আরেক নারীর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী সবুজ পলাতক রয়েছে বলে পুলিশ জানালেও বিস্তারিত পাওয়া যায়নি।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল আলম জানান, স্থানীয়দের খবরে গভীর রাতে আশুলিয়ার পলাশবাড়ী এলাকা থেকে এক নারীর গলায় ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে ওই নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এছাড়া ঘটনার পর থেকে ওই নারীর স্বামী পরিচয়দানকারী সবুজ নামে এক ব্যক্তি পলাতক রয়েছে।

সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকা থেকে আলাদা ঘটনায় দুই নারীসহ তিনজনের রহস্যজনক মৃতদেহ উদ্ধারর ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: