সাময়িক অভিযানে দুর্নীতি বন্ধ করা যায় না: মেনন

উপজেলা প্রতিবেদক, সাভার

সাময়িক ও ক’দিনের সাফ শুদ্ধের অভিযান চালিয়ে দুর্নীতি বন্ধ করা যায় না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন।

শুক্রবার দুপুরে সাভারে আশুলিয়া প্রেসক্লাবের হল রুমে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির উপজেলা সম্মেলন অনুষ্ঠানে যোগ দিতে এসে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি বলেন, ‘ক’দিন ধরেই পত্রিকায় ক্যাসিনো ক্লাবের কোটি কোটি টাকার কাহিনী শোনা যাচ্ছে। মনে হলো যেন হঠাৎ করে ঝড় উঠে গেছে। সব সাফ শুদ্ধ করছেন। কিন্তু সাময়িক ও ক’দিনের সাফ শুদ্ধের অভিযান চালিয়ে দুর্নীতি বন্ধ করা যায় না। দুর্নীতি বন্ধ করতে হলে লাগাতার ভাবে লড়াই করতে হবে, লাগাতার ভাবে এই দুর্নীতি মূলক ব্যবস্থাকে পাল্টে ফেলতে হবে।’

তিনি এসময় পত্রিকার উদ্ধৃতি দিয়ে বলেন, ‘আজকের পত্রিকাতে হিসেব করে দেখানো হয়েছে ৮৯ শতাংশ মানুষ দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে ভয় পায়। তারা কথা বলে না। আমাদের আজকে সাহসী হতে হবে। বলতে হবে, দুর্নীতিবাজদের আমরা আর গ্রহণ করব না।’

ওয়ার্কার্স পার্টির সাভার উপজেলা সভাপতি রফিকুল ইসলাম সুজন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের সভাপতি আবুল হোসাইন ও কিশোর রায়। এছাড়া শিল্পাঞ্চলের কয়েক’শ শ্রমিক উক্ত সম্মেলনে অংশ গ্রহণ করেন।

আইআই/শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: