সিঙ্গাইরে রাতের আঁধারে দুটি কালী মন্দিরের মূর্তি ভাংচুর

জনশক্তি, মানিকগঞ্জ : মানিকগঞ্জের সিঙ্গাইরে রাঁতের আঁধারে দুটি কালী মন্দিরের মূর্তি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বায়রা ইউনিয়নের শিবপুর গ্রামের শ্যামা কালীমন্দির ও রক্ষাকালী মন্দীরে এ ঘটনা ঘটে। মুর্তিগুলো কারা ভাঙচুর করতে পারে তা নিশ্চিত করে বলতে পারেনি মন্দির কর্তৃপক্ষ। এ ঘটনায় স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

বায়রা ইউনিয়ন পূজা কমিটির সাধারণ সম্পাদক রতন সরকার জানান, শুক্রবার দিবাগত রাতে শিবপুর গ্রামের শ্যামা কালী ও রক্ষাকালী মন্দীরের প্রতীমা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সকালে মন্দিরে গিয়ে মূর্তিগুলো ভাঙা অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। মুর্তিগুলো কারা ভাঙতে পারে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

শনিবার সকালে সিঙ্গাইর-হরিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন ও থানার পুলিশ পরিদর্শক (ওসি) মতিয়ার রহমান মিঞা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: