হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ জনই প্রাণ-আরএফএল কোম্পানির শ্রমিক

শিরোনাম ডেস্ক

হবিগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে দুই নারীসহ ছয়জন নিহত হয়েছেন। নিহতরা সবাই অলিপুরস্থ প্রাণ-আরএফএল কোম্পানির শ্রমিক বলে জানা গেছে।

আজ সোমবার (১৬ আগস্ট) সকাল ৮ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় হাতাহতদের উদ্ধার করে হাইওয়ের পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদ থেকে সিএনজিযোগে কাজে যোগ দিতে প্রাণ-আরএফএল ফ্যাক্টরিতে যাচ্ছিলো শ্রমিকরা। সিএনজি চালিত অটোরিকশাটি নছরতপুর এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় সিএনজি অটোরিকশাটি। ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশার ছয়জন যাত্রী। তাদের মধ্যে দুই জন নারী ও চারজন পুরুষ।

জানা যায়, নিহতরা হলেন- জেলার চুনারুঘাট উপজেলার শ্রী বাউত গ্রামের আকবর আলীর স্ত্রী রাহেলা খাতুন (৩০), একই গ্রামের সফর আলীর পুত্র স্বপন মিয়া (২৮), আবুল হোসেনের পুত্র আব্দুল আহাদ (৩৫), শায়েস্তাগঞ্জ উপজেলার বরমপুর গ্রামের আনফর আলীর পুত্র আলা উদ্দিন (৩৫), চুনারুঘাট উপজেলার পান্ডাইল গ্রামের আব্দুল্লাহ মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৬) ও হনুফা বেগম (২৭) নামে এক নারী।

এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের স্বজনরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভিড় করছেন। স্বজনদের আহাজারিতে হাসপাতাল এলাকার বাতাস ভারী হয়ে উঠছে।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!