হায়রে নববধূ!

জেলা প্রতিবেদক
ঝিনাইদহ: ঝিনাইদহ জেলা শহরের থানা পড়া এলাকায় বাসর রাতে স্বামীকে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে নগদ টাকা, গয়না ও শাশুড়ির মোবাইল ফোন লুটে পালিয়েছে নববধূ ।ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে।

এলাকাবাসী ও ছেলের পরিবারের সদস্য সূত্রে জানাযায় , গত ২৮ জুন চুয়াডাঙ্গা সদরের মসজিদ পাড়ার গোলাম মস্তোফা লালার মেয়ে উমাইয়া আক্তার লিথির সাথে বিয়ে হয় ঝিনাইদহ শহরের থানা পাড়ার সালমান সালাফি নামের এক যুবকের।পরদিন ছেলের বাড়িতে বাসর রাতে লিথি তার স্বামীকে শরবতের সাথে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে । রাত পৌনে ৩টার দিকে লিথি নগদ ২০ হাজার টাকা, পাঁচ ভরি স্বর্ণালংকার ও শাশুড়ির মোবাইল ফোন, বিয়েতে প্রাপ্ত যাবতীয় দামী পোষাক-শাড়ি ও অন্যান্য জিনিসসহ পালিয়ে যান । বাড়িতে থাকা সিসি টিভি ক্যামেরায় লিথির পালিয়ে যাওয়ার দৃশ্য ধরা পড়েছে ।

বরের পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, নববধূ অন্য যুবকের প্রেমের সম্পর্ক থাকার কারণে এ কাণ্ড ঘটিয়েছে।ওই যুবকের সঙ্গে লিথি রাতেই মোবাইল ফোনে যোগাযোগ করে দেখা করে তার সাথে পালিয়ে যায়।

ঝিনাইদহ সদর থানা সূত্রে জানা যায়, এ ব্যাপারে ছেলের বাবা বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।বিষয়টি ক্ষতিয়ে দেখছেন পুলিশ।
এআরএ/ শিরোনাম বিডি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: