হোয়াইট হাউসেই গোপনে টিকা নিয়েছেন ট্রাম্প-মেলানিয়া

শিরোনাম ডেস্ক

হোয়াইট হাউস ছেড়ে যাওয়ার আগেই গত জানুয়ারিতে করোনাভাইরাস থেকে সুরক্ষিত থাকতে টিকা নিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও সাবেক ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প।

সোমবার ট্রাম্পের এক উপদেষ্টার বরাতে এমন তথ্যই জানিয়েছে মার্কিন প্রভাবশালী গণমাধ্যম সিএনএন। তবে ট্রাম্প কোন কোম্পানির টিকা নিয়েছেন এবং কত ডোজ নিয়েছেন তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। গত রোববার ফ্লোরিডার অরল্যান্ডোতে রিপাবলিকান পার্টির এক সম্মেলনে সমর্থকদের টিকা নেওয়ার উৎসাহ দেন ট্রাম্প। এর পরই এ তথ্য বেরিয়ে আসে।

নিজে প্রেসিডেন্ট থাকার সময় করোনাভাইরাসকে গুরুত্ব দেননি ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রে করোনার ভয়াবহতা ট্রাম্প প্রশাসনের অব্যবস্থাপনারই ফল হিসেবে দেখা হচ্ছে। ট্রাম্পের একসময় মাস্ক ব্যবহারে অনীহা ছিলে। এমনকি করোনাকে সাধারণ ফ্লু হিসেবে দেখতেন। মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখার মতো বিষয়কে তিনি রীতিমতো তুচ্ছ-তাচ্ছিল্য করেছেন। লকডাউন ঘোষণা করতেও তিনি ছিলেন নারাজ।

গত বছরের মধ্য ডিসেম্বরে হোয়াইট হাউসের এক কর্মকর্তার বরাত দিয়ে সিএনএনের খবরে বলা হয়, হোয়াইট হাউসের সবার জন্য করোনার টিকার সুপারিশ না করা পর্যন্ত নিজে তা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ট্রাম্প। ওই সময় সেই কর্মকর্তা জানান, ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া করোনা থেকে সুস্থ হওয়ায় শরীরে থাকা অ্যান্টিবডির সুবিধা নিচ্ছেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: