১১ মাস পর সাভার উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

উপজেলা প্রতিবেদক

সাভারে উপজেলা সম্মেলনের ১১ মাস পর ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকেলে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার রাতে সাভার উপজেলা আওয়ামী লীগের এ কমিটি অনুমোদন দেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য বেনজীর আহমেদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান।

এর আগে, ২০১৯ সালের ১৬ নভেম্বর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসিনা দৌলাকে সভাপতি ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিবকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন। এরপর দ্রুত সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশ দিয়ে যান তিনি। এরপর প্রায় ১১ মাসের মাথায় এ কমিটি ঘোষণা করা হয়।

এদিকে দীর্ঘদিন পরে নতুন এ কমিটি ঘোষনা করায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে।

এবিষয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব বলেন, ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সৎ যোগ্য ও মেধাবীদের স্থান দেওয়া হয়েছে। এছাড়া কমিটির বিভিন্ন পদে নতুন মুখ আনা হয়েছে।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এসময় আরও বলেন কমিটির সকল নেতৃবৃন্দকে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেশবাসীর মাঝে ছড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নতুন এ কমিটির সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে সকলকে সৎ ও নিষ্ঠার সাথে সাংগঠনিক দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: