২৯ আগস্ট পিএসজিতে অভিষেকের প্রত্যাশা মেসির

স্পোটর্স ডেস্ক

নানা ঘটনার পর শেষ পর্যন্ত পিএসজিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। কিন্তু এখনও দলটির হয়ে মাঠে নামা হয়নি। দর্শক সারিতে বসেই নতুন ক্লাবের হয়ে ম্যাচ উপভোগ করেছেন তিনি। তবে আগামী ২৯ আগস্ট লা পার্সিয়ানদের হয়ে মাঠে নামার প্রত্যাশা করছেন রেকর্ড ছয় বারের ব্যলন ডি’অর জয়ী এ তারকা।

১০ আগস্ট পিএসজিতে যোগ দেওয়ার পর দুই দিন পরই তাদের হয়ে অনুশীলনে নেমেছেন মেসি। প্যারিসে মানিয়ে নেওয়ার চেষ্টা চালাচ্ছেন। অনুশীলনেও দারুণ করছেন। যার বেশ কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। কিন্তু জাতীয় দলের হয়ে কোপা আমেরিকায় খেলার পর লম্বা বিরতি শেষে এখনও ম্যাচ ফিটনেস না পাওয়াতেই প্রতিযোগিতামূলক মাঠে নামতে দেরি হচ্ছে তার।

ফরাসি গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, রেইমসের বিপক্ষে মাঠ নামতে পারেন মেসি। যদিও এর আগে আগামী শনিবার (২১ আগস্ট) ব্রেস্তের বিপক্ষে মাঠে নামবে পিএসজি। কিন্তু সে ম্যাচে মেসির না থাকার সম্ভাবনাই বেশি। মেসির মতো সে ম্যাচে অনুপস্থিত থাকতে পারেন পিএসজির অপর দুই তারকা নেইমার ও আনহেল দি মারিয়াও।

তবে মেসির ট্রান্সফার নিয়ে আলোচনার সময়েই মাঠে গড়ায় লিগ ওয়ান। ত্রয়েসের বিপক্ষে ২-১ গোলের জয়ে শুভ সূচনা করে পিএসজি। এরপর মেসি যোগ দেওয়ার পর স্ত্রাসবার্গের বিপক্ষে খেলেছে দলটি। ৪-২ গোলের জয়ের সে ম্যাচে কিলিয়ান এমবাপে ছাড়া তারকা খেলোয়াড়রা প্রায় সবাই ছিলেন অনুপস্থিত।

প্যারিসে যাওয়ার পর সমর্থকদের উষ্ণ অভ্যর্থনাই পেয়েছেন মেসি। যে কারণে প্রিয় ক্লাব ছেড়ে আসার কষ্ট কিছুটা হলেও লাঘব হয়েছে তার। এখন অপেক্ষা মাঠের ফুটবলের। আর তার জন্য অপেক্ষা বাড়ছে সময়ের অন্যতম সেরা এ তারকার।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!