৪ লাশ উদ্ধারের ঘটনা তদন্ত করে দোষীদের শাস্তি: স্বরাষ্ট্রমন্ত্রী

জনশক্তি রিপোর্ট : নারায়ণগঞ্জে রাস্তার পাশে চার যুবকের লাশ উদ্ধারের ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তাদের মৃত্যুর আগে পুলিশফাঁড়িতে আটকে রাখা হয়েছিল- এমন অভিযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের জানান, ঘটনা খতিয়ে দেখা হবে, কেউই আইনের ঊর্ধ্বে নয়। মৃত্যুর আগে তারা পুলিশফাঁড়িতে ছিল- এই কথাটা আমার মনে হয় সত্যি নয়।

তদন্ত করে সবকিছু দেখা হবে। এ ধরনের লাশ পাওয়া গেলে তাদের আত্মীয়স্বজনরা এমন কথা বলে থাকেন। তদন্তে ঘটনা সত্যি প্রমাণিত হলে অবশ্যই দোষীদের বিচার হবে।

ফার্মগেটে মঙ্গলবার সন্ধ্যায় কেআইবি কমপ্লেক্সের কনভেনশন হলে ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের অ্যাপভিত্তিক জরুরি অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়নি। তার বিরুদ্ধে এ পর্যন্ত ৭-৮টি মামলা হয়েছে।

দেশে বিভিন্ন জায়গা থেকে যেসব মহিলারা মনে করছেন যে নারীদের তিনি অবমাননা করেছেন, তারাই এসব মামলাগুলো করছেন। সব মামলাই কোনো না কোনো সামাজিক মহিলা নেত্রী কিংবা বিভিন্ন পর্যায়ের মহিলা নেত্রীরা করছেন।

কাজেই কোনো রাজনৈতিক উদ্দেশ্যে তাকে গ্রেফতার করা হয়নি। সোমবার রাতে এক নারীকে চেকপোস্টে তল্লাশির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিষয়ে প্রশ্ন করা হলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ এখন জনগণের বন্ধু হয়ে দাঁড়িয়েছে।

পুলিশ কি এমন কাজ করতে পারে? তারপরও আমি আবারও বলছি, যদি পুলিশ করে থাকে তাহলে বিচার হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!