৯ বছর পর হত্যা মামলার আসামি গ্রেপ্তার

উপজেলা প্রতিবেদক, সাভার

নারায়ণগঞ্জের মাহফুজুর রহমান হত্যার ঘটনায় ৯ বছর পর মামলার প্রধান আসামি মোঃ হাফিজুর রহমান হাফেজকে (৩৫) সাভার থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

মঙ্গলবার (৩ মার্চ) সকালে সাভারের ওয়াবদা রোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামি নারায়ণগঞ্জের মাহফুজুর রহমান হত্যা মামলার প্রধান আসামি।

গ্রেপ্তার হাফিজুর রহমান হাফেজ নারায়নগঞ্জের সোনারগাঁ থানার ডাঙ্গাপুর কালীবাড়ী গ্রামের মৃত ডা. আব্দুল গাফফারের ছেলে। তিনি ধামরাইয়ের চৌহাট এলাকার ধামরাই বাইনা গ্রামের মেহেদী হাসানের ছেলে নবী হোসেন পরিচয়ে আত্মগোপন করে ২০১১ সাল থেকে বসবাস করে আসছিলো।

র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, আসামী হাফিজুর রহমান হাফেজ ২০০৬ সালে মামলার বাদী হাজী মোঃ আব্দুল্লাহ’র মেয়ে মোসাঃ রিভা আক্তারকে বিয়ে করেন। আসামী ও বাদী একে অপরের জামাই- শশুর। আসামী বাদীর নিকট ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা দাবি করে। টাকা না পেয়ে বাদীর এক মাত্র ছেলে মোঃ মাহফুজুর রহমান রিফাত (১৯) কে কৌশলে মোবাইল ফোনের মাধ্যমে আসামীর নিজ বাসায় ডেকে নিয়ে গত ২৮ এপ্রিল ২০১১ তারিখে হত্যা করে। এব্যাপারে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের বাবা। আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হলে গ্রেফতারী পরোয়ানা সম্পর্কে জানতে পারে র‌্যাব-৪। পরে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞসাবাদে আসামি তার পরিচয় স্বীকার করেছে। তাকে সোনারগাঁ থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: