তাপসের প্রচারণায় রবিন বাহদুর

নিজস্ব প্রতিবেদক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপসের পক্ষে রাজধানীর বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা চালিয়েছেন পার্বত্য বিষয়ক মন্ত্রানায়নের মন্ত্রীর ছেলে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ ধর্ম বিষয়ক সম্পাদক রবিন বাহাদুর।

বুধবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত ৬৬ নং ওয়ার্ডের ডেমরা বাঁশের পুল এলাকার প্রচারে অংশ নেন তিনি৷

এসময় রবিন বাহাদুর বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, ঐতিহ্যবাহী পুরান ঢাকার ঐতিহ্য ধরে রাখার প্রত্যয়ে গতিশীল রাজনৈতিক ব্যক্তিত্ব শেখ ফজলে নূর তাপসকে নৌকা প্রতীকে নির্বাচিত করার বিকল্প নেই।

তিনি বলেন, ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী নৌকা মার্কাকে বিজয়ী করতে কাজ করে যাচ্ছে। ঢাকা দক্ষিণের সকলের নিকট আহ্বান জানাচ্ছি আপনারা ১ তারিখ আপনাদের মূল্যবান ভোটের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে যোগ্য নগরপিতা নির্বাচন করবেন।

ছাত্রলীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে জনগণকে সাথে নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ।

টানা তৃতীয়বারের মতো ক্ষমতায় আসা জনগণের আস্থা, ভালোবাসা ও বিশ্বাস এরই প্রতিফলন। এরই ধারাবাহিকতায় ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে নৌকার বিপুল ভোটে বিজয় সুনিশ্চিত, ইনশাল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড কমিশনার পদ প্রার্থী হানিফ তালুকদার ও কেন্দ্রীয় ছাত্রলীগ এর সমন্বয় কমিটির নেতৃবৃন্দসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ও মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: