স্বাস্থ্যবিধি মানার পরামর্শ দিয়ে নিজেই মানলেন না অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক

করোনাভাইরাস উদ্ভূত বর্তমান পরিস্থিতি নিয়ে বেশ উদ্বিগ্ন ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। সকলকে স্বাস্থ্যবিধি মনে চলার জন্য বারবার আহ্বান জানিয়েছেন তিনি।
গত শুক্রবার ফেসবুক লাইভে এসে এই চিত্রনায়িকা বলেন, ‘এখন পরিবেশটা খুব একটা ভালো না। পরিস্থিতি আমাদের সঙ্গে নেই। আমি বসে বসে সংবাদ দেখছিলাম। বিগত দিন থেকে এ পর্যন্ত আমাদের আক্রান্তের সংখ্যা হলো ৭ লাখ ৩৫ হাজার ৩২২ জন। খুবই দুঃখজনক। সত্যি কথা বলতে গেলে, আমি একটি কথাই বলতে চাই। অতীত থেকে আমাদের সকলের শিক্ষা নেওয়া উচিত। যখন আমাদের এ মহামারি শুরু হয়েছে, তখন আমরা যে পরিস্থিতি মোকাবিলা করিনি; আজকে তার থেকে কঠিন পরিস্থিতি মোকাবিলা করছি।’

সাড়ে পাঁচ মিনেটের ওই লাইভে একবার নয় কয়েকবার স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলেছেনে এই চিত্রনায়িকা। অথচ সবাইকে স্বাস্থ্যবিধি মানার কথা বলে নিজেই উল্টো পথে হাটলেন! গতকাল বেশ কয়েকজন মডেল, সংগীতশিল্পীকে নিয়ে রাজধানীর যমুনা ফিউচার পার্কে কেক কাটেন অপু বিশ্বাস।

জানা যায়, যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে আহাম ফ্যাশন হাউজের শোরুম উদ্ভোধন করেন অপু। এ সময় আরও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী এফ এ সুমন, মডেল বারিশা, তৃন, অন্তরা, ট্রান্স জেন্ডার তাসনুভা আনান, আহামের কর্ণধার জীবন প্রমুখ।

এসময় সবাইকে নিয়ে কেক কাটেন এই চিত্রনায়িকা। উদ্ভোধনী অনুষ্ঠানে সামাজিক দূরত্ব তো পরের কথা, কারো মুখেই ছিল না মাস্ক। আর যে দু’একজনের মাস্ক ছিল তাও থুতনির নিচে। আর ছোট্ট একটি স্থানে সবাই জড়ো হয়ে কেক কাটার আয়োজনে অংশ নেন। ছবিও তোলেন পাশাপাশি দাঁড়িয়ে।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: