আশুলিয়ায় ভোটারদের জনপ্রিয়তায় এগিয়ে রাজু আহমেদ

সাভার প্রতিনিধি

ঢাকার সাভার উপজেলার আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ভোটারদের জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন রাজু আহমেদ।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি খুব আস্থাভাজন নেতা। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। করোনার মহাদুর্যোগে তিনি তার সাধ্য অনুযায়ী অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতা করে গেছেন। বিপদে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছেন সব সময়।

নেতাকর্মী ও সাধারণ ভোটারদের মধ্যে রাজু আহমেদের জনপ্রিয়তা বেশি। উন্নয়নকাজ প্রচার, গণসংযোগ ও পারিবারিক ঐতিহ্যের দিক বিবেচনায়ও এগিয়ে আছেন রাজু আহমেদ ।

সাধারণ ভোটাররা বলেন, রাজু আহমেদ সব বিপদে-আপদে এগিয়ে আসেন। যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই বর্তমান সরকার ও প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশুলিয়া ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে আমরা তাকেই দেখতে চাই। তিনি সমাজসেবক এবং অসহায় মানুষের বন্ধু।

চেয়ারম্যান প্রার্থী রাজু আহমেদ বলেন, এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাদের সেবা করব। এলাকাবাসী জানে কে তাদেত জন্য করেছে। বিপদে আপদে কাকে তারা পাশে পায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!