আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এম.ইদ্রিস আলী গজারিয়ায় পূজা মন্ডপ পরিদর্শন

রিপন মোল্লা, গজারিয়া(মুন্সিগঞ্জ) : মুন্সিগঞ্জ-৩ (গজারিয়া-সদর) আসন থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য এম.ইদ্রিস আলী গজারিয়া তার নির্বাচনী এলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

একই সাথে তিনি হিন্দু ধর্মালম্বী মানুষদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।

জানা গেছে, মুন্সিগঞ্জ-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাদা মনের মানুষ, সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিরক্ষা সচিব এম ইদ্রিস আলী বৃহস্পতিবার (১৮অক্টোবর) বিকেলে তার নির্বাচনী গজারিয়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

সময় তার উপস্থিত ছিলেন হোসেন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ: মতিন মন্টু, গুয়াগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাইয়ুম খান, ভবেরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লোকমান হোসেন সরকার, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বিনয় রায় চৌধুরী, ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বেলাল ভুইয়া, বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জোবায়ের জাহাঙ্গীরসহ প্রায় শতাধিক কর্মী সমর্থক।

এসময় তিনি দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!