কেউ বলে না আমি বঙ্গবন্ধুর বিশ্বস্ত কর্মী ছিলাম, ড. কামালের আক্ষেপ

প্রবীণ রাজনীতিবিদ ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন আক্ষেপ করে বলেছেন, কেউ বলে না আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত কর্মী ছিলাম। যতদিন তিনি বেঁচে ছিলেন আমি তার পাশে ছিলাম। শেষ পর্যন্ত তার বিশ্বস্ত কর্মী হিসেবে কাজ করে গিয়েছি। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে গণতন্ত্র প্রতিষ্ঠায় জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে।

শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের আত্মপ্রকাশ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ড. কামাল বলেন, জাতীয় ঐক্যের ডাক কোনও দলীয় স্বার্থে নয়, এটা জাতীয় স্বার্থে। কোটি কোটি জনগণের পক্ষ থেকে এই ডাক। এটা কোটি মানুষের উদ্যোগ। এই জোটে যুক্তফ্রন্টের দুই শরীক দলও আছে। আমি অন্যদেরকেও আশা করি এই ঐক্যে।

সংবাদ সম্মেলনে ৭ দফা দাবি ও ১১ দফা লক্ষ্য ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জোটের নেতা মাহমুদুর রহমান মান্না এসব ঘোষণা পাঠ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সুলতান মনসুর।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, সুলতান মোহাম্মদ মুনসুর, মোস্তফা মহসীন মন্টু, আ ব ম মোস্তফা আমিন, অ্যাড‌ভো‌কেট সুব্রত চৌধুরী, আব্দুল মা‌লেক রতন, অ্যাড‌ভো‌কেট আলতাফ হো‌সেন, অ্যাড‌ভো‌কেট জগলুল হায়দার, আ ও ম শ‌ফিক উল্লাহ, মোস্তাক আহমদ প্রমুখ।

-একে

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: