ক্যাটরিনার বিয়ের দাওয়াতের তালিকায় নেই সালমান খানের নাম

শিরোনাম ডেস্ক

এত দিন গুজব ছিল, বলিউডের তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বিয়ে করছেন। দিন যতই এগোচ্ছে, গুজব যেন সত্যিতে পরিণত হচ্ছে দিন দিন। ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, আগামী ডিসেম্বরে রাজস্থানের জয়পুরে তাঁদের বিয়ে হতে যাচ্ছে, এটা নিশ্চিত।

বিভিন্ন সূত্র থেকে দাবি করা হচ্ছে, ৭ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে বসবে এই তারকা জুটির বিয়ের আসর। রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে হবে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের বিয়ে। শোনা যাচ্ছে, রাজস্থানের নামী বেশ কয়েকটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি একসঙ্গে ভিআইপি বিয়ের দায়িত্ব নিয়েছে। যদিও ভিকি, ক্যাটরিনা কিংবা তাঁদের কারও পরিবারের পক্ষ থেকে এ খবরের সত্যতা নিশ্চিত করা হয়নি।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ইতিমধ্যে বিয়ের সব প্রস্তুতি শুরু করে দিয়েছেন তাঁরা। বিয়ের ভেন্যুর পরিস্থিতি দেখাশোনা করার জন্য ইতিমধ্যেই ১০ জনের একটি দল পৌঁছে গেছে রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে। কোথায় মেহেদির অনুষ্ঠান হবে, কোথায় বর ঘোড়ায় চেপে আসবে, সবকিছুই রেকি করা শেষ।

হিন্দুস্থান টাইমইসের প্রতিবেদনে জানা যায়, রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্ট ইতোমধ্যেই সেজে উঠছে। ক্যাটরিনা- ভিকির বিয়েতে কারা আমন্ত্রিত? সেই প্রশ্নও উঠছে ভক্তদের মনে। শোনা যাচ্ছে, বিয়েতে অতিথির তালিকাও করা হয়েছে। করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেঠি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, নাতাশা দালালসহ অনেকেই রয়েছেন সেই তালিকায়।

প্রশ্ন হচ্ছে, ক্যাটরিনার সবচেয়ে কাছের মানুষ সালমান খানকে ঘিরে। ক্যারিয়ারের শুরু থেকেই বলিউডে ক্যাটরিনাকে আগলে রেখেছেন সালমান। তাদের প্রেম নিয়েও একটা সময় বিস্তর গুঞ্জন ছিল। পরে রণবীর কাপুরের সাথে সম্পর্কে জড়ান ক্যাটরিনা। তবে খুব বেশিদিন টেকেনি সেই প্রেম। ওই ব্রেক-আপের পরও নাকি ক্যাটরিনাকে মানসিক সাপোর্ট দিয়েছেন সালমান।

তাই প্রশ্ন উঠেছে ক্যাটরিনা বাস্তব জীবনে বউ সাজলে সেখানে কি থাকবেন সালমান খান? উত্তর পাওয়া যায়নি এখনও। তবে ভারতীয় গণমাধ্যম অতিথির যে তালিকার কথা জানিয়েছে সেখানে নেই সালমান খানের নাম।

কেআরআর/রাব্বি

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!