চট্টগ্রামে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ইফতার ও মাস্ক বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি

করোনা মহামারীতে উদ্ভুত সংকট ও চলমান লকডাউনের মাঝে দেশব্যাপী নানান উদ্যোগ নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা।

চট্টগ্রামেও বিভিন্ন এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ছিন্নমূল ও শ্রমজীবী মানুষের মাঝে চলছে ইফতার বিতরণ ও ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম।

ছাত্রলীগের সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি জাহিদ হোসেন পারভেজ ও সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাটের নির্দেশে চট্টগ্রামের বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা-কর্মীদের উদ্যোগে চট্টগ্রামের চেরাগি পাহাড়ে ছিন্নমূল ও শ্রমজীবী মানুষের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন ‘দৈনিক আজাদী’র সিনিয়র সাংবাদিক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা জাবেদুল আলম সুমন, দৈনিক ভোরের কাগজ পত্রিকার ফটো সাংবাদিক কমল দাশ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সম্মানিত সদস্য ওয়াহেদ রাসেল এবং চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য সৈকত দাশ।

এ আয়োজনের বিষয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা ঋত্বিক শংকর সেন ও দিগন্ত দে অক্ষয় জানান, ‘আমরা শাখা সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশ ও আন্তরিক সহযোগিতায় নিজেদের সামর্থ্যের সবটুকু দিয়ে মানুষের জন্য কিছু করার চেষ্টা করছি৷ আমরা রাজনৈতিক সচেতন শিক্ষার্থী হিসেবে এ দুর্যোগকালীন মুহুর্তে আর্ত মানবতার সেবাকে ব্রত হিসেবে নিয়েছি। নিজ নিজ অবস্থান এবং সামগ্রিকভাবে আমাদের এ ধরণের কাজ চলমান থাকবে।’

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: