চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা: চালক জেল হাজতে

নিজেস্ব প্রতিবেদক

ঢাকা আরিচা মহাসড়কের মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সেকেন্ড গোলড়া এলাকায় চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় চালক খোকন মিয়াকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

রোববার (৭ নভেম্বর) বিকেলের দিকে মানিকগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জ্যেষ্ঠ বিচারক পারভেজ আহমেদের আদালতে তোলা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

মানিকগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. আনিসুর রহমান জানান, সাটুরিয়া থানা পুলিশ দুপুরের দিকে চলন্ত বাসে কলেজছাত্রী ধর্ষণচেষ্টা মামলার আসামি খোকন মিয়াকে আদালতে নিয়ে আসেন। পরে বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারক পারভেজ আহমদের কোর্টে তোলা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, শনিবার দুপুরে কালামপুর এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসে ধামরাই থেকে বাড়ি ফিরছিলেন ওই কলেজছাত্রী। কিন্তু বাসের যাত্রী নেমে যাওয়ার পরে এবং রাস্তা ফাঁকা পেয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে চালক খোকন মিয়া। পরে বাস থেকে লাফ দিয়ে নেমে পড়েন ওই কলেজছাত্রী। আশপাশের লোকজনকে বিষয়টি খুলে বললে স্থানীয় লোকজন হাইওয়ে পুলিশকে খবর দেয়।

পরে সাটুরিয়ার সেকেন্ড গোলড়া থেকে চালকসহ বাসটিকে জব্দ করে হাইওয়ে পুলিশ। আটকের পর থানা পুলিশের হাতে চালককে হস্তান্তর করেন এবং এ ঘটনায় রাতে সাটুরিয়া থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করেন ওই কলেজছাত্রী।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!