চাঞ্চল্যকর ডাকাতি, ছায়া তদন্তের পর গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক

ঢাকার সাভারে একটি বাড়ির গেট ভেঙে ঘরে ঢুকে বাড়ির সদস্যদের জিম্মি করে অর্থসহ স্বর্ণালঙ্কার ডাকাতির ঘটনায় ছায়া তদন্ত শেষে ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। পরে এ ঘটনায় অজ্ঞাতনামা আসামী উল্লেখ করে মামলা দায়ের করা হয়।

শুক্রবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘটনায় চারজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বাহিনীটি।

গ্রেপ্তার আসামিরা হলেন- ঢাকা জেলার মো: মুন্না (২৭), বরিশালের নাসির উদ্দীন (৫০) ও ঢাকা জেলার অরুন সরকার (৫০)।

র‌্যাব জানায়, গত ৭ এপ্রিল সাভারের দক্ষিণ রাজাসন এলাকায় ১০-১২ জনের একটি ডাকাতদল একটি বাড়ির গেট ভেঙে ঘরে ঢুকে বাড়ির সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ও ভয়ভীতি দেখিয়ে অর্থসহ স্বর্ণালঙ্কার ডাকাতি করে পালিয়ে যায়। এ ঘটনার পর ভুক্তভোগী পরিবার সাভার মডেল থানায় অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে মামলা দায়ের করলে ‌‌র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্তে নামে। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ১০ এপ্রিলে রাজাসন এলাকা থেকে সন্দেহভাজন ২ জনকে আটক করলে তারা ঘটনার সঙ্গে জড়িত জানিয়ে তথ্য দেয়। পরে ১৫ এপ্রিল সাভারের বক্তারপুর ও কাঠপট্টি এলাকায় বিশেষ অভিযানে নেমে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত স্বর্ণালঙ্কারসহ স্বর্ণ গলানোর মেশিন, ১টি চাকু, ১টি কষ্টিপাথর ই ১৪০ পিস ইয়াবা উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার স্বীকারোক্তি দেয়। তারা জানায়, গ্রেফতারকৃত আসামি অরুণ সরকার স্থানীয় স্বর্ণ ব্যবসায়ী। এছাড়া তার সঙ্গে ডাকাতদলের যোগসাজশ রয়েছে।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সাজেদুল ইসলাম সজল বলেন, ছাঁয়া তদন্ত শেষে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জড়িত থাকার কথা স্বীকার করেছেন। দুপুরে তাদের সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: