জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন : সভাপতি তূর্য, সম্পাদক জুনায়েদ

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ ১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার বিকেল তিনটায় বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে সংগঠনটির ২৭ তম সম্মেলনের কাউন্সিল অধিবেশনে চারুকলা বিভাগের শিক্ষার্থী মিফতাহ আল ইহসান তূর্যকে সভাপতি, মাইক্রোবায়োলিজি বিভাগের শিক্ষার্থী এমএন জুনায়েদ ও ইংরেজি বিভাগের কেএম মুত্তাকীকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে সহ-সভাপতি ও সহকারি সাধারণের সম্পাদকের দ্বায়িত্ব পালন করবেন যথাক্রমে রনিয়া সুলতানা ঝুমুর ও নাহিদ ফারজানা মীম। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মৃত্তিকা সরকার, দপ্তর সম্পাদক খায়রুল হাসান জাহীন, শিক্ষা ও গবেষণা সম্পাদক খবিরউদ্দিন লানচু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ভ.ই.মাও সৈকত, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাতেমা মেঘলা, সাংস্কৃতিক সম্পাদক সাবাব আলম সানিদ, সমাজকল্যাণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস সৃষ্টি। সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রুহুল আমিন, অভি চৌধুরী পার্থ, তিশা সাহা ও আবদুল্লাহ আল-মামুন বিদ্যুৎ।

কাউন্সিলে সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সভাপতি রুহুল আমিন। সঞ্চালনা করেন সদ্য সাবেক সাধারণ সম্পাদক রনিয়া সুলতানা ঝুমুর। কাউন্সিলে উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি জি.এম জিলানী শুভ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: