‘টাইগার থ্রি’র সেটে ঘূর্ণিঝড়ের তাণ্ডব

বিনোদন ডেস্ক

সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’। বর্তমানে এর তৃতীয় কিস্তি অর্থাৎ ‘টাইগার থ্রি’ সিনেমা নির্মাণের কাজ চলছে।

সম্প্রতি ভারতে আঘাত হেনেছে তউকতে। এই ঘূর্ণিঝড়ের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত হয়েছে ‘টাইগার থ্রি’ সিনেমার সেট। মুম্বাইয়ের গোরেগাঁওয়ে দুবাইয়ের একটি মার্কেটের আদলে বিশাল সেট তৈরি করা হয়। বৃষ্টি ও প্রবল বাতাসে এর কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।

করোনার কারণে বলিউড সিনেমার শুটিং বন্ধ রয়েছে। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে ইমপ্লোয়ি’র সভাপতি বিএন তিওয়ারি জানান, সেটের ক্ষয়-ক্ষতি হলেও কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। এই ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটিতে পরিচালকের আসনে থাকছে নতুন মুখ। এটি পরিচালনা করবেন মনীশ শর্মা।

এদিকে ফিল্ম সিটিতে অবস্থিত সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার সেটের কোনো ক্ষতি হয়নি। গত বছর বর্ষা মৌসুমের জন্য সেটটি ‍খুব ভালোভাবে ঢেকে রাখা হয়। এ কারণে তউকতের আঘাতে সেটের কোনো সমস্যা হয়নি।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: