ট্রাক নিয়ে ঘুরে ঘুরে ত্রাণ দিলেন ছাত্রলীগের শীর্ষ দুই নেতা

উপজেলা প্রতিবেদক

সাভারের রাস্তায় ঘুরে ঘুরে দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

শুক্রবার (১ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত ট্রাকে করে ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে গিয়ে ত্রাণ বিতরণ করেন তারা।

করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা মানুষদের মধ্যে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও সবজি ও ইফতারিসহ নানা ধরনের খাদ্য সামগ্রী দেন ছাত্রলীগের এই শীর্ষ দুই নেতা।

এসময় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সারাদেশে অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে ছাত্রলীগ। এছাড়া কৃষক শ্রমিকদের পাশেও দাঁড়াচ্ছে সংগঠনের সকল স্তরের নেতাকর্মীরা।

তিনি বলেন, ছাত্রলীগের এসব কার্যক্রম করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

এবিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, সরকার ঘোষিত ছুটিতে সবাইকে ঘরে থাকতে হবে। করোনা ভাইরাস এড়াতে এর বিকল্প নেই। কিন্তু এই সময়ে হতদরিদ্রদের পাশে সবাইকে দাঁড়াতে হবে।

তিনি বলেন, গত কয়েকদিন ধরেই আমরা ট্রাকযোগে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। একইসঙ্গে খেয়াল রাখছি যেনো জনসমাগম তৈরি না হয়। আগামীতেও এসব কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ প্রকাশ করেন ছাত্রলীগের এই শীর্ষ নেতা।

এ সময় ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলামসহ ছাত্রলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: