ছাত্র ইউনিয়ন সম্মেলন
নবাবগঞ্জ থানার ফাহিম সভাপতি সনেট সম্পাদক

জনশক্তি রিপোর্ট : “মগজে শাণ দিয়ে এসো প্রতিবাদে নামি, বৈষম্যহীন সমাজ গড়ি” স্লোগানকে ধারণ করে ছাত্র ইউনিয়ন ঢাকা জেলার নবাবগঞ্জ থানা সংসদের ১ম সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

নবাবগঞ্জ আগলা স্কুল প্রাঙ্গনে শুক্রবার (২৬ অক্টোবর) দুপুর ১২ টায় শুরু হওয়া সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন সাবেক ছাত্রনেতা ও কমিউনিস্ট পার্টি নবাবগঞ্জ জেলার সভাপতি আবিদ হোসেন। এসময় সংক্ষিপ্ত সমাবেশে ফাহিম পবনের সঞ্চালনায় রবিন হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি জিএম জিলানী শুভ।

এসময় উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়ন ঢাকা জেলার সভাপতি রাহাত বিন এস রহমান, কমিউনিস্ট পার্টি নবাবগঞ্জ থানার নেতৃবৃন্দরা।

পরে, দুপুর দেড়টায় আগলা স্কুল অডিটোরিয়ামে শুরু হয় কাউন্সিল অধিবেশন। রবিন হোসেনের সভাপতিত্বে ফাহিম পবনের সঞ্চালনায় অধিবেশনে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি জিএম জিলানী শুভ’র সূচনা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে ফাহিম পবনকে সভাপতি ও সনেট গাজীকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যের কমিটি নির্বাচন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বে নির্বাচিত হয়েছেন যথাক্রমে, সহ-সভাপতি- নিবরাজ, সহ- সাধারণ সম্পাদক -মো: জিহাদ, সাংগঠনিক সম্পাদক -জিসান আহম্মেদ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক- ইবু আহাম্মেদ, কোষাধ্যক্ষ – মো: সিহাব, দপ্তর সম্পাদক – রবিন, সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন- মো: ইলামিন এবং দুইটি পদ খালি রাখা হয়।

কেন্দ্রীয় সভাপতি জিএম জিলানী শুভ নতুন কমিটিকে শপথ গ্রহণ করানোর পরে সমাপনী বক্তব্য রাখেন ঢাকা জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি রাহাত বিন এস রহমান।

জনশক্তি/প্রতিনিধি/জউস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!