পথচারীদের মাঝে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ইফতার বিতরণ

সাভার প্রতিনিধি

পবিত্র মাহে রমজান উপলক্ষে পথচারী, দুস্থ ও দিনমজুরদের মাঝে ইফতার বিতরণ করেছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ।

শনিবার  (৮ মে) বিকাল ৫টার দিকে উপজেলার ডগরমোড়া ও এর আশপাশের এলাকায় এই ইফতার বিতরণ করা হয়।

এ সময় প্রায় দুই শতাধিক অসহায় ও দুস্থ, রিকশাচালক, দিনমজুর ও পথশিশুদের মাঝে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলামের নির্দেশে ইফতার বিতরণ করেন ছাত্রলীগের নেতা ইমরান হাসান নাহিদ।

পরে ইমরান হাসান নাহিদ বলেন, প্রতি বছর ক্যাম্পাসে বড় পরিসরে ইফতারে আয়োজন করি, কিন্তু এ বছর পরিস্থিতি ভিন্ন। এ অবস্থায় জমায়েত করে ইফতারের আয়োজন সম্ভব নয়। এ কারণে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রলীগের নিদর্শনায় ইফতার তৈরি করে ডগরমোড়া ও আশপাশের অসচ্ছল মানুষের মাঝে বিতরণ উদ্যোগ নিয়েছি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা জেলা(উত্তর) ছাত্রলীগের অন্যতম ছাত্রনেতা মোঃ রোহান খাঁন,  তিনি বলেন, ‘মানুষ মানুষের জন্য’- এই কথাটি আমি মনেপ্রাণে বিশ্বাস করি, যার কারণে  সবসময়ই আমাদের সাধ্যমতো মানুষের জন্য কাজ করতে পছন্দ করি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্ব আস্থা রেখে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মেনে আমরা আমাদের কর্মকাণ্ডের মাধ্যমে এগিয়ে যেতে চাই।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দারা বলেন, বৈশ্বিক দুর্যোগ করোনা ভাইরাসের সংক্রমণের প্রথম থেকেই ছাত্রলীগ নেতা ইমরান হাসান নাহিদ তার নিজ উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। প্রথম রোজা থেকেই নিজ উদ্যোগে মসজিদে ইফতারের ব্যবস্থা করেছেন। আমরা তার সুন্দর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: