‘পরী থাকে আসমানে’

বিনোদন প্রতিবেদক

সবুজ কাজ করে কক্সবাজার শুটকি পল্লীতে। বাবা-মা’হীন সবুজ বেড়ে ওঠে এই পল্লীতেই। ভালোবাসে পরীকে, পরীর মা খাবারের হোটেল পরিচালনা করেন সঙ্গে শুটকিরও। অপর দিকে শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করে পরীকে।

পরীও তাকে ফিরিয়ে দিতে পারে না। কারণ সবুজ তার অধীনেই কাজ করে, যদি শওকত বিষয়টি জানতে পারে তা হলে সবুজের ক্ষতি হতে পারে। পরী অনেকটা কায়দা করেই দু’জনের সঙ্গে সমান্তরালভাবে তার ভালোবাসার অভিনয় করে চলে। পরী একরাতে এমন একটা কাণ্ড করে বসে যা তাদের কল্পনাতে ও ছিল না। সবুজ এখন কি করবে ভেবে পায় না।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘পরী থাকে আসমানে’। রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এর শুটিং হয়েছে কক্সবাজারের শুটকি পল্লীসহ বিভিন্ন লোকেশনে। ইউসুফ আলী খোকনের রচনায় এটি নির্মাণ করেছেন দীপু হাজরা। নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নুর সজল, সারিকা সাবরিন, নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমনসহ অনেকে।

অভিনেতা সজল বলেন, ‘কাজটি অনেক কষ্ট সাধ্য ছিল কক্সবাজার থেকে ঘণ্টাখানেক জার্নি করে একটি রিমুট এরিয়ায় কাজটি করেছি। সেখানে ছিল না শুটিং করবার মতো সুযোগ-সুবিধা। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে। গল্পটা ভালো ছিল। নির্মাণও দুর্দ্দান্ত হয়েছে। আশা করি, দর্শকরা ভালো কিছু পাবে।’

নির্মাতা দীপু হাজরা জানান, আগামীকাল রাত ১০টায় ‘পরী থাকে আসমানে’ প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!