উন্নয়নের স্বার্থে পরিবর্তন চাই: আতিক

আব্দুল্লাহ মামুন, বরিশাল প্রতিনিধি:সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দূর্গা পূজায় বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার ৩৪ টি মণ্ডপে আর্থিক অনুদান দিয়ে উৎসবের পালে হাওয়া দিলেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ও বরিশাল-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মো. আতিকুর রহমান।

প্রতিটি মন্দিরে পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান করায় উৎসবের আমেজে ভিন্ন মাত্র পায় বলে জানিয়েছেন এলাকার হিন্দু ধর্মালম্বীরা।

গত কয়েক দিনে সকাল থেকে মধ্য রাতপর্যন্ত বাবুগঞ্জ ও মুলাদীর প্রত্যন্ত অঞ্চলের সবগুলো পূজা মণ্ডপে গিয়ে তাদের উৎসবে যোগ দিয়ে আসন্ন জাতীয় নির্বাচনে সকলের আশির্বাদ ও সমর্থন চান তিনি।

সনাতন ধর্মাবলম্বিদের শারদীয় শুভেচ্ছা জানিয়ে আতিকুর রহমান বলেন, আমি একজন শিক্ষক ও রাজনৈতিক পরিবারের সন্তান। আমরা তিন ভাই। আমার বাবা একসময় চেয়ারম্যান ছিলেন বর্তমানে আমার ভাইও একজন চেয়ারম্যান। আমার বাবা ভাই বা পুরো পরিবারের বিরুদ্ধে কেউ কোন লুটপাট এর অভিযোগ তুলতে পারবেনা। উন্নয়নের স্বার্থে পরিবর্তনের স্লোগান নিয়ে আপনাদের কাছে এসেছি। দীর্ঘ ১০বছর বাবুগঞ্জ-মুলাদীর মানুষ দেখেছে বিগত দিনের সাংসদদের উন্নয়ন।

লুটপাটের কারণে এই অঞ্চলে কোনো উন্নয়ন হয়নি। এই এমপি দিয়ে সাধারণ মানুষের কোনো কাজ হয়নি, তারা কেবল নিজেদের ও মুষ্টিমেয় কয়েকজনের ভাগ্যের পরিবর্তন করেছেন।

বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য একটি প্রকল্প অনুমোদন করেছে। বাবুগঞ্জ-মুলাদীর (বরিশাল -৩ ) আসনের জন্য ২ কোটি টাকা বরাদ্দ রয়েছে। অথচ ধর্মীয় প্রতিষ্ঠানের আজ জনাজীর্ন অবস্থা।

বুধবার মুলাদী উপজেলার প্রত্যন্ত অঞ্চল সফিপুর ইউনিয়ন ও বাটমারা ইউনিয়নে স্পীডবোট যোগে গণসংযোগ ও পুজামণ্ডপ পরিদর্শনে গেলে আতিকুর রহমানকে সাদরে বরণ করে নেন স্থানীয়রা।

পরে সেলিমপুর বাজারসহ কয়েকটি বাজারে গণসংযোগ করেন তিনি। এসময় সফিপুর ইউনিয়নের আজিজিয়া দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় পঁচিশ হাজার টাকা ও মুলাদীর কয়েকটি মসজিদে আর্থিক সহায়তা দেন তিনি।

আতিকুর রহমান ওই দিনই বড়ইয়া কাজিরচর সার্বজনিন দুর্গা কালি মন্দিও, দুর্গা মন্দির দত্তবাড়ী তেরচর, গণেশ মজুমদার বাড়ি দুর্গা মন্দির দক্ষিণ তেরচর ব্রেইলি ব্রীজ, মুলাদী কেন্দ্রীয় মন্দির, মুলাদী পৌরসভা, মন্ডল বাড়ি মন্দির তেরচর, দুর্গা মন্দির মনসাগঞ্জ পাতারচর মুলাদী পৌরসভা, দুর্গা মন্দির চরকালেখান , সিকদার বাড়ি সার্বজনীন দুর্গা মন্দির চরকালেখান, পাল বাড়ি সার্বজনীন দুর্গা মন্দির সেলিমপুর, ধীরেন হালদার বাড়ি সর্বজনীন দুর্গা মন্দির আলিমাবাদ, আলিমাবাদ বাটামারা পাল বাড়ি দুর্গা মন্দিরে আর্থিক সহায়তা দেন।

এর আগে বাবুগঞ্জের ২৩ টি মন্দিরে আর্থিক সহায়তা দেন তরুণ এই নেতা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: