বাবুগঞ্জে দিনভর কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানুরের পথসভা ও গনসংযোগ

আব্দুল্লাহ মামুন,বরিশাল॥ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক ও ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি বরিশাল-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান মিজান কেন্দ্রের নির্দেশ অনুযায়ী (বাবুগঞ্জ-মুলাদী) এই দুই উপজেলা চষে বেরাচ্ছেন। তিনি প্রতিদিন উপজেলা দুটির প্রত্যান্ত অঞ্চলের মানুষের সাথে যোগা-যোগ স্থাপনের জন্য নেতাকর্মী নিয়ে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন,করছেন পথ সভা,গনসংযোগ,লিফলেট বিতরন ও মিছিল।

এরই ধারাবাহিকতায় মিজানুর রহমান দুই শতাধীক নেতাকর্মী নিয়ে গত সোমবার দুপুর থেকে বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া বাজার,বাহেরচর বাজার,বরিশাল-ঢাকার মহা-সড়কের নতুন হাট নামক স্থানে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড প্রচারের উদ্দিশ্যে শো-ডাউন,গনসংযোগ ও নৌকা প্রতিকের মিছিল বের করেন। সন্ধার পর মহাসড়কের পাশে নতুন হাট স্টেশনে আওয়ামীলীগ নেতা আবুল হোসেন মানিক মুন্সি’র সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় যুবলীগ নেতা মিজানুরের বক্তব্যে তিনি তার রাজনৈতিক চিন্তার ও সমাজ পরিবর্তনের কথা ফুটিয়ে তোলেন।

এসময় বক্তব্য রাখেন বীর প্রতিক রত্তন আলী শরিফ,দেহেরগতি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী জসিম উদ্দিন শুভ,ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবু সুফিয়ান, ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সেকান্দার মেম্বর,যুবলীগ নেতা শাহ আলম,পল্লিবিদ্যুত পরিচালক সামিম খান,ওয়ার্ড আওয়ামী সভাপতি ছালেক খলিফা,সাধারন সম্পাদক তপন লাল লস্কর,ছাত্রলীগ নেতা ছাইফুল ইসলাম,সিকদার সাওন,খাদেম হোসেন প্রমুখ।

মিজানুর রহমান দেহেরগতি এলাকায় প্রবেশ করলে নেতাকর্মীরা শ্লোগানের মাধ্যমে শুভেচ্ছা যানায়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: