বার্সার শেষ ম্যাচে নেই মেসি

শিরোনাম ডেস্ক

স্প্যানিশ লিগ লা লিগার চলতি মৌসুমে বার্সেলোনার শেষ ম্যাচের দলে নেই লিওনেল মেসি। এই আর্জেন্টাইন সুপারস্টারকে ছাড়াই এইবারের বিপক্ষে তাদের মাঠে নামবে কাতালানরা।

গত সপ্তাহে সেল্টা ভিগোর বিপক্ষে হেরে লা লিগার ট্রফির লড়াই থেকে ছিটকে গেছেন মেসিরা। স্বভাবতই এইবারের বিপক্ষে বার্সার আর পাওয়ার কিছু নেই। মেসির সঙ্গে এই ম্যাচের স্কোয়াডে নেই গোলরক্ষক টের স্টেগানও।

শুক্রবার এক বিবৃতিতে বার্সা জানায়, আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি কোচের অনুমতি নিয়ে আজ অনুশীলন করেননি। শনিবার এইবারের বিপক্ষে স্কোয়াডে নেই মেসি।’

আগামী মাসে কোপা আমেরিকা টুর্নামেন্টে আর্জেন্টিনার দলে রয়েছেন মেসি। এবার কোপার জন্য নিজেকে প্রস্তুত করবেন এই তারকা স্ট্রাইকার।

বার্সার সঙ্গে এই মৌসুমেই চুক্তি শেষ হতে যাচ্ছে মেসির। তিনি নিজেও ঘোষণা দিয়েছিলেন গতবছর ফ্রি ট্রান্সফারে তিনি বার্সা ত্যাগ করতে চান। এখন দেখার বিষয় চুক্তি বাড়ান কী না তিনি।

এই মৌসুমে সবধরনের প্রতিযোগিতায় মেসি ৪৭ ম্যাচে ৩৮ গোল করেছেন। তার মধ্যে সহায়তা করেছেন ১১টি গোলে। চ্যাম্পিয়ন লিগ থেকে বাদ পড়তে হয়েছে শেষ ষোলো থেকে। একমাত্র অর্জন কোপা দেল রে।

লা লিগায় বার্সা ৩৭ ম্যাচে ২৩ জয়ে ৭৬ পয়েন্ট নিয়ে আছে ৩ নম্বরে। সমান ম্যাচে ২৫ জয়ে ৮৩ পয়েন্ট নিয়ে বার ওপরে অ্যাটলেটিকো মাদ্রিদ। অন্যদিকে রিয়াল মাদ্রিদও সমান ম্যাচে ২৪ জয়ে ৮১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: