মেহজাবীন পেলেন পুলিশের পুরস্কার

বিনোদন ডেস্ক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ অনেক পুরস্কার জমা পড়েছে তার প্রাপ্তির ঝুলিত। এবার নাট‌্যকার হিসেবে সম্মাননা পেলেন এই অভিনেত্রী। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আলো’ নাটকের জন‌্য বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এই সম্মাননা প্রদান করেছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে মেহজাবীন চৌধুরী ও তার টিমকে ডিএমপিতে আমন্ত্রণ জানানো হয়। সেখানে উপস্থিত হয়ে সম্মাননা স্মরক গ্রহণ করেন মেহজাবীন। এ সময় মেহজাবীনের হাতে সম্মাননা পদক তুলে দেন আমেনা বেগম (ডিএইজি, ডিএমপি স্পেশাল ব্রাঞ্চ)।

নারী পুলিশ সদস‌্যদের বিষয়বস্তু করে ‘আলো’ নাটকটি রচনা করেছেন মেহেজাবীন চৌধুরী। এতে নারী ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয়ও করেন তিনি। দর্শকের পাশাপাশি নাটকটির প্রশংসা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কর্তৃপক্ষ।

কাজের স্বীকৃতি পেয়ে উচ্ছ্বসিত মেহজাবীন চৌধুরী। এ অভিনেত্রী বলেন—‘যাদের জন্য আমরা কাজ করি, তাদের কাছ থেকে সমর্থন, উৎসাহ এবং ভালোবাসা পাওয়াটা আমাদের জন্য অনেক বড় আশীর্বাদ। পুলিশ প্রশাসনের সঙ্গে যারা জড়িত, বিশেষ করে এ পেশায় নিয়োজিত নারী পুলিশদের প্রতি শ্রদ্ধা ও সম্মান থেকে ‘আলো’ নাটকটি লিখেছিলাম। তখনো ভাবিনি যে, এই নাটক সাধারণ দর্শকদের ভালোবাসা অর্জনের পাশাপাশি যাদের জন্য লেখা, তাদের মনকেও এতটা স্পর্শ করবে। এই সম্মানের জন‌্য কৃতজ্ঞতা প্রকাশ করছি ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর প্রতি।’

এ নাটকে আরো অভিনয় করেছেন—মনোজ প্রামাণিক, আহসানুল হক মিনু, ইকবাল হোসেন, বাসার বাপ্পি, মাহমুদা মাহা প্রমুখ। গত ২৪ জুলাই ইউটিউবে মুক্তি পেয়েছে নাটকটি। এ পর্যন্ত নাটকটির ভিউ দাঁড়িয়েছে ৩২ লাখ ৬৬ হাজারের বেশি।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!