রায়পুরে জমি নিয়ে বিরোধের জের ধরে একটি পরিবারকে বের করে দিয়ে বসত ঘরে তালা

দেলোয়ার হোসেন মৃধ্যা, লক্ষ্মীপুর : রায়পুরে চরপাতা ইউনিয়নে আব্দুল মতিন মিলন নামে এক পরিবারকে বসতঘর থেকে জোর পূর্বক বের করে দেওয়ার অভিযোগ উঠছে তাহার চাচাত ভাই মৃত ইয়াছিন আহাম্মেদের ছেলে টিপুর বিরুদ্ধে । ঘঠনাটি ঘটেছে রায়পুর মধ্য চরপাতা ইউনিয়ন ২ নং ওয়ার্ড দেওয়ান বাড়িতে আজ মঙ্গলবার দুপুরে । স্থানীয় সূত্রে জানায়ায়, আব্দুল মতিন মিলননের পরিবারের সাথে তাহার চাচাত ভাই টিপুদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে এর জের ধরে স্থানীয় ভাবে একাধিক বৈঠক হয়েছে । সমোজতা না হওয়াই তাদের বিরোধ বাড়তে থাকে এক পর্যাযে মঙ্গলবার দুপরে টিপু, নিজেদের বসত ঘর দাবী করে স্থানীয় চেয়ারম্যান ও ১০/১৫ জন লোক নিয়ে আব্দুল মতিনের ৬ সদস্য পরিবারকে মালামাল সহ বসত ঘর থেকে বাহির করে তালা ঝুলিয়ে দেয় ।

আব্দুল মতিন মিলন গনমাধ্যম কর্মিদেরকে জানান , আমার বসত ঘর না থাকায় আমার চাচা মৃত ইয়াছিন আহম্মেদ বসতঘরে থাকতে দেয় , আমরা দীর্ঘ ৩৫ বছর ধরে এই ঘরে বসবাস করছি , চাচা মারা যাওয়ার পর চাচাতো ভাই টিপু ও এলাকার চেয়ারম্যান ,বহিরা গত লোকজন নিয়ে আমাদেরকে ঘর থেকে জোর পূর্বক বের করে দেয় । এখন আমারা খোলা আকাশের নিচে ছেলে মেয়ে নিয়ে অবস্থান করছি ।

প্রতিপ টিপুর সাথে কথা হলে তিনি বলেন, আব্দুল মতিন আমাদের বাবার বসতঘর দীর্ঘদিন থেকে জোর পূর্বক দখল আছে একাধিক বার বলার পরেও তারা কারো কথা শুনছেনা সেজন্য তাদের ঘর থেকে বাহির করে দেওয়া হয়েছে ।

চর পাতা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ খোরশেদ আলম বলেন, মতিন মিলন তার চাচাত ভাই টিপুদের ঘর জোর পূর্বক দখল করে আছে এই মর্মে অভিযোগ দিলে একাধিক বার বলার পরেও তালবাহানা করতে থাকে মতিন মিলন তাই তাকে ঘর থেকে,বের হয়ে অন্যস্থানে যাওয়ার নির্দেশ দেওয়া হয় এবং ঘরটিতে তালা ঝুলিয়ে দেওয়া হয় । আগামী শনিবারে বিষয়টি বৈঠকের মাধ্যমে সমাধান করা হবে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: