সাকিবের ‘আবদারে’ বিরক্ত বিসিবি

জনশক্তি রিপোর্ট: সাকিব আল হাসানের আঙুলের চোট এখনও সারেনি। কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন তা এখনও নিশ্চিত নয়। সেই অনিশ্চয়তার মধ্যেই সাকিব অনুমতি চেয়েছেন ডিসেম্বরের শেষ সপ্তাহে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাওয়া টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে খেলার।

ইনজুরিতে আক্রান্ত সাকিবের এমন আবেদনে রীতিমতো ক্ষুব্ধ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী দুই একদিনের মধ্যেই এ ব্যাপারে সিদ্ধান্ত জানাবে বিসিবি।

এ ব্যাপারে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘অনাপত্তিপত্র চেয়ে সাকিব আবেদন করেছে, তার ব্যাপারে দু’একদিনের মধ্যে সিদ্ধান্ত নেয়া হবে। আগামী বিশ্বকাপের কথা মাথায় রেখে সাকিব, তামিম, মুশফিকদের নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না ক্রিকেট বোর্ড।’

অনাপত্তিপত্র চাওয়া প্রসঙ্গে সাকিব জানিয়েছেন, ‘এই টুর্নামেন্টে যে আমি খেলব এমনটা বলিনি। সুস্থ না হলে তো খেলা যাবে না। আমি পেশাদার ক্রিকেটার। সুস্থ থাকলে এমন একটি টুর্নামেন্টে খেলতে চাইতেই পারি। তবে অনুমতি চেয়েছি শুধুই অপশন রাখতে। আর প্লেয়ার্স ড্রাফটে নাম দিতে হলে এখন এনওসি লাগবে।’

আগামী ২৩ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে হবে টি-টেন ফ্র্যাঞ্জাইজি ক্রিকেট টুর্নামেন্ট।

সম্প্রতি আঙুলের উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন সাকিব। চিকিৎসকের পরামর্শ নিয়ে গত ১৪ অক্টোবর দেশে ফিরেছেন সাকিব। অস্ট্রেলিয়ার চিকিৎসক জানিয়েছেন সাকিবের হাতের অবস্থার উন্নতি হলে আগামী তিন মাস পর খেলা শুরু করতে পারবেন।

জনশক্তি/এস

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!