সাভারে পুকুরে মিলল বস্তাবন্দি শিশুর মৃতদেহ

বুলবুল, সাভার প্রতিনিধি: সাভারে পাঁচ বছর বয়সী এক শিশুকে পিটিয়ে হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে বস্তায় ভরে পুকুরে ফেলে দেয়ারও অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার উলাইল মহল্লার একটি পরিত্যক্ত পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় ওই মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত শিশুটির নাম ইকরা মনি ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাভার পৌর এলাকার উলাইল মহল্লার এহসান উল্লার মালিকানাধীন পাঁচ তলা বাড়ির নীচ তলায় স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন মাখলুক আহমেদ। তিনি উলাইল এলাকায় ডেনিয়েল টেক্স নামক একটি তৈরি পোশাক কারখানা কাজ করেন।

বুধবার মাখুলকের মেয়ে ইকরা মনি খেলার কথা বলে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। তারা আত্মীয়স্বজনসহ বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও মেয়ে পাননি ।

শিশুটির বাবা মাখলুক আহমেদ জানান, বুধবার দিনের কোন একসময় আমার মেয়েকে হত্যার পর লাশটি বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেয় দুর্বৃওরা। বৃহস্পতিবার দুপুরে পুকুরে বস্তাবন্দি লাশটি ভেসে উঠলে এলাকাবাসী উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়েকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় বলেন, প্রাথমিকভাবে নিহত শিশুটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: