সালমা ইসলামের বিরুদ্ধে মিথ্যাচার করায় সাভার জাতীয় যুব সংহতির প্রতিবাদ

বুলবুল, সাভার প্রতিনিধি: সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার (এসকে সিনহা) বিরুদ্ধে করা মামলায় ব্যারিস্টার নাজমুল হুদা জাতীয় পার্টির অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলামের বিরুদ্ধে মিথ্যা ও মানহানিকর অভিযোগ করায় এর প্রতিবাদে সাভার জাতীয় যুব সংহতির এক প্রতিবাদ সভা করেছে।

শুক্রবার রাতে অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভা থেকে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগকারী ব্যারিষ্টার নাজমুল হুদার প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান হয়।

এতে ব্যারিষ্টার নাজমুল হুদার আনিত অভিযোগ অবিলম্বে প্রত্যাহার করে দোহার ও নবাবগঞ্জের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম ও এলাকার সাধরণ জনগনের কাছে ক্ষমা চাওয়ার আহবান জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও সাভার পৌর জাতীয় যুব সংহতির সভাপতি মো. হাবিবুর রহমান।

এতে আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য মো. বাহাদুর ইসলাম ইমতিয়াজ, সাভার উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব বাবু তুষার ঘোষ, সাভার পৌর জাতীয় পার্টির সভাপতি কাজী আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল জলিল মিয়া, জাতীয় পার্টির নেতা বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, হাজী মো. আলতাফ হোসেন, সভা পরিচালনা করেন পৌর জাতীয় যুব সংহতি সাধারণ সম্পাদক খন্দকার মো. মাহফুজুল ইসলাম।

সভায় আরও উপস্থিত ছিলেন- আশুলিয়ার জাতীয় যুব সংহতির আহবায়ক মো. শহিদুল ইসলাম জীবন, আলী আহম্মেদসহ সাভার ও আশুলিয়া জাতীয় যুব সংহতির সব নেত্রীবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: