হোসেন্দী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

জনশক্তি, গজারিয়া(মুন্সিগঞ্জ): উৎসবমুখর পরিবেশে হোসেন্দী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদে নির্বাচন শান্তি পূর্ণভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ( ০৯অক্টোবর) সকাল ১০টা থেকে শুরু হয়ে টানা ৪টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয় বলে জানিয়েছেন প্রিজাইডিং অফিসার ও গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন।

নির্বাচনকে ঘিরে সকাল থেকে প্রার্থী আর ভোটারদের পদচারনায় মুখর হয়ে উঠে হোসেন্দী বহুমূখী উচ্চ বিদ্যালয় এলাকা। নির্বাচনকে ঘিরে যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন ছিল।

এ নির্বাচনে অভিভাবক সদস্য পদে নির্বাচিত হয়েছেন ৪জন: ১ম স্থানঃ মো.নিজাম উদ্দিন আহামেদ, ২য় স্থানঃ মোশারফ হোসেন, ৩য় স্থানঃ খায়রুল বাসার, ৪র্থ স্থানঃ মো. ইব্রাহীম খলিল। এছাড়া সংরক্ষিত অভিভাবক সদস্য পদে শিবলী আক্তার বিজয়ী হয়েছেন।

টানা ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফলাফল ঘোষনা করেন হোসেন্দী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন। এদিকে নির্বাচনে জয়লাভ করে বিজয়ী প্রার্থীরা হোসেন্দী বাজারে আনন্দ মিছিল করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: