ডিপ্লোমা কৃষিবিদ ইনিস্টিটিউশন নির্বাচন ২০১৮
বরিশাল জেলা কমিটির বাশার নিখিল বিনয় প্যানেল বিপুল ভোটে জয়ী

আব্দুল্লাহ মামুন,বরিশাল: ডিপ্লোমা কৃষিবিদ ইনিস্টিটিউশন বরিশাল জেলা কমিটির নির্বাচন ২০১৮ তে বঙ্গবন্ধু কৃষি ডিপ্লোমা পরিষদ কতৃক মনোনীত বাশার নিখিল বিনয় প্যানেল বিপুল ভোটে জয়ী হয়েছে। গতকাল বরিশাল খামার বাড়ী হল রুমে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়, মোট ভোটার ছিল ২৪৩ জন এর মধ্যে ২০৫ জন ভোটার ভোট প্রদান করেন।

১৭৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আবুল বাসার জোমাদ্দার তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ হুমায়ুন কবির খান পেয়েছেন মাত্র ২৭ ভোট।

সাধারন সম্পাদক পদে বিনয় ভূষন মন্ডল ১৭৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ নজরুল ইসলাম পেয়েছেন মাত্র ৩০ ভোট। এছাড়া সিনিয়র সহ-সভাপতি নিখিলেস্বর হাওলাদার পেয়েছেন ১৬৭, সহ-সভাপতি মনোতোষ সরকার ১৭৫, যুগ্ন সম্পাদক মোঃ আতিকুর রহমান ১৭৮ সাংগঠনিক সম্পাদক মোঃ তানভির রহমান ১৭৩ সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জালিছ মাহমুদ ১৭৮ অর্থ সম্পাদক আর এম মেজবাহ উদ্দিন ১৭৩ দপ্তর মোঃ রফিকুল ইসলাম ১৭৫ প্রচার প্রকাশনা ও তথ্য সম্পাদক নজরুল ইসলাম ১৭৬ চাকুরী ও আইন বিষয়ক সম্পাদক এফ এম ফয়েজ ১৭৬ শিক্ষা ও প্রশিক্ষন বিষয়ক সম্পাদক মোঃ ইউসুফ আলী ১৭৬ গবেষনা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান ১৭৫,সমাজ কল্যান মোঃ রফিকুল ইসলাম ১৭৫, মহিলা সম্পাদক মোসাঃ নারগিছ আক্তার লিপি ১৭৫, সাহিত্য সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোঃ সাঈদ জামান ১৮০, নির্বাহী সদস্য নুরুল ইসলাম গাজী ১৭৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

উল্লেখ্য নিকটতম প্যানেল হুমায়ন নজরুল প্যানেল কোন পদে ই জয়ী হতে পারেনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!