হৃদয় জিতলেন ‘ভাইজান’

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান। তবে বাস্তবেও তিনি অনেকের হিরো। বিপদে তাকে সবাই পাশে পান বলে তিনি ‘বলিউডের ভাইজান’ হিসেবেও পরিচিত।

ভারতে করোনা মহামারির সময়ে দুস্থ ও অসহায় মানুষের পাশে থাকছেন সালমান। বিভিন্নভাবে সাহায্যের হাত বাড়াচ্ছেন তিনি। এবার অক্সিজেন কনসেন্ট্রেটর দিয়ে ভক্তদের হৃদয় জিতলেন এই অভিনেতা।

সম্প্রতি কংগ্রেস এমএলএ বাবা সিদ্দিকী ও তার ছেলে জিসান সিদ্দিকীর সঙ্গে যৌথভাবে ৫০০ অক্সিজেন কনসেন্ট্রেটরের ব্যবস্থা করেছেন সালমান খান। বুধবার (১৯ মে) একটি ছবিসহ ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিষয়টি জানিয়েছেন এই অভিনেতা। যোগাযোগের জন্য ফোন নম্বর দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের ৫০০ অক্সিজেন কনসেন্ট্রেটর মুম্বাইয়ে পৌঁছেছে। কোভিড পজিটিভ রোগী যাদের জরুরি ভিত্তিতে অক্সিজেন কনসেন্ট্রেটর প্রয়োজন যোগাযোগ করুন। অথবা আমাকে ট্যাগ/সরাসরি মেসেজ পাঠাতে পারেন। আমরা আপনাদের বিনামূল্যের অক্সিজেন কনসেন্ট্রেটর দিবো। তবে দয়াকরে ব্যবহারের পর সেগুলো ফেরত দেবেন।’

সালমানের এই উদ্যোগ হৃদয় জিতেছে ভক্তদের। একজন লিখেছেন, ‘এমনি তো আর সুপারস্টার নয়, আপনি ভাইজান, আপনার মহান হৃদয়।’ অন্যজন মন্তব্য করেছেন, ‘আপনাকে নিয়ে গর্বিত সালমান ভাই। আপনি খুবই ভালো একজন মানুষ। সব সময়ই অন্যের সাহায্যে এগিয়ে আসেন। এগিয়ে যান। নিরাপদ থাকুন। আমি ও আমার পরিবার আপনার ও আপনার পরিবারের জন্য প্রার্থনা করছি। নিরাপদ থাকুন।’

ইতোমধ্যে ফ্রন্টালাইন কর্মীদের জন্য খাবার সরবরাহ শুরু করেছেন সালমান। এখানেই শেষ নয়, তার ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার লভ্যাংশ করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য ব্যয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। পাশাপাশি ২৫ হাজার সিনেমাকর্মীকে আর্থিকভাবে সহযোগিতা করছেন এই অভিনেতা।

গত বছরও সিনেমাকর্মীদের আর্থিকভাবে সহযোগিতা করেন সালমান। প্রত্যেক কর্মীকে ৩ হাজার রুপি দিয়েছিলেন তিনি। পাশাপাশি দুস্থদের রেশনের ব্যবস্থাও করেছিলেন ‘বলিউডের ভাইজান’।

কেআরআর

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো
error: Content is protected !!
%d bloggers like this: